শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট সময় সোমবার, ৩০ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ২৯শে জুলাই সকালে রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও প্রেসক্লাবের আজীবন সদস্য কাজী ইরাদত আলী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকদের লেখনী হবে দেশ ও জাতির কল্যাণে। সংবাদ মাধ্যমের কাজ হচ্ছে সত্যকে তুলে ধরা। কিন্তু দুঃখের বিষয় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের অনেক বাঁধা-বিপত্তির সম্মুখীন হতে হয়। এজন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি আরো বলেন, রাজনৈতিক ক্ষেত্রে একজন যোগ্য ব্যক্তি যদি যোগ্য চেয়ারে বসেন তাহলে তাকে দিয়ে সকল সুযোগ-সুবিধা বাস্তবায়ন করা সম্ভব। কিন্তু একজন অযোগ্য লোক যদি কোন কারণে সেই চেয়ারে বসেন তাহলে সেটা সম্ভব হয় না।
প্রতিদিনের সংবাদের রাজবাড়ী জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক এবং জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল কুদ্দুস বাবু বক্তব্য রাখেন।
এ সময় জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সহকারী সম্পাদক শিহাবুর রহমান, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, জিটিভি ও সারাবাংলার জেলা প্রতিনিধি আশিকুর রহমান, ইত্তেফাকের জেলা প্রতিনিধি মাহ্ফুজুর রহমান, তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি শেখ রঞ্জু আহমেদ ও বিজয় টিভির জেলা প্রতিনিধি মামুন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রথম আলোর প্রতিনিধি এজাজ আহম্মেদ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!