বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ১জন গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২৫ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল গত ২৩শে জুলাই রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া-চুয়াডাঙ্গা হাইওয়ের কুষ্টিয়া সদর থানাধীন বড় আইলচারা বাকসো ব্রীজের উপর থেকে ২২১ পিস ইয়াবাসহ আব্দুল কুদ্দুস(৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস মেহেরপুর জেলা সদরের সোনাপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে। উদ্ধারকৃত ইয়াবাসহ তাকে কুষ্টিয়া সদর থানায় হস্তান্তরপূর্বক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত ২২১ পিস ইয়াবার ওজন ২২.০১ গ্রাম, যার আনুমানিক মূল্য ১ লক্ষ ১০ হাজার ৫শত টাকা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!