শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের রাজবাড়ী সদর উপজেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা গতকাল ২৩শে জুলাই বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
ফাইনালে বালকদের বঙ্গবন্ধু কাপে আলাদীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে কৈডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং বালিকাদের বঙ্গমাতা কাপে কৈডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বরাট সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাঈদুজ্জামান খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার(সদর) মোঃ আছাদুজ্জামান।
এ সময় দুপুর ২টায় ফাইনাল খেলার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসনে ইয়াসমীন করিমী, জেলা পরিষদের সদস্য মিসেস শাহানা বেগম, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তারিক কামাল, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) নৃপেন্দ্র নাথ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মারুফ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়ন করেও তোমরা আজ অনেক ভালো খেলেছো। প্রাথমিক বিদ্যালয় থেকে তোমাদের প্রশিক্ষণ দেওয়া হলে তোমরা আগামীতে ভালো খেলোয়াড় হবে। একসময় মেয়েরা জেলা স্টেডিয়ামসহ মাঠে ফুটবল খেলবে এটা অবিশ্বাস্য ছিল, কিন্তু এখন সেটা সম্ভব হয়েছে। সমাজের অনেক পরিবর্তন হয়েছে, সামাজিকতার পরিবর্তন হয়েছে। এশিয়া কাপ জয় করে নারী ক্রিকেট দল দেশের জন্য সম্মান বয়ে এনেছে। তোমাদের মতো বয়সে মাঠে ফুটবল খেলতে দিয়ে মাঠে পড়ে গিয়েছি। সেই তুলনায় তোমরা অনেক ভালো খেলেছো। সম্প্রতি শেষ হওয়া বিশ্বকাপ ফুটবলে আমি ব্রাজিলের সমর্থক ছিলাম। প্রিয় দল হেরে যাওয়ার পর মন খারাপ হয়েছিল। পরে ফ্রান্সকে সমর্থন করেছিলাম। তিনি খেলাধুলার পাশাপাশি সংস্কৃতি চর্চার উপরও গুরুত্ব দেয়ার আহ্বান জানান। বক্তব্যের শেষে তিনি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলগুলোর মধ্যে ক্রেস্ট ও ট্রফি তুলে দেন।
উল্লেখ্য, গত ২০শে জুন থেকে রাজবাড়ী সদর উপজেলার ১৩৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে এই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!