বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারক চক্রের ৫সদস্য গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৬ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৪ই জুলাই দিবাগত রাত ২টা থেকে সকাল ৬টা পর্যন্ত ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন শিমুল বাজার ও মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিকাশের মাধ্যমে প্রতারণাকারী চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ মিয়াপাড়ার কুদ্দুস মাতুব্বরের ছেলে বিল্লাল মাতুব্বর(৩০), সাহেব আলী মোল্লার ছেলে সোহেল মোল্লা(২২), একই থানাধীন কনিকান্দা গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার(২৭) ও ইবাদত মোল্লার ছেলে জুয়েল মোল্লা(২১) এবং দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন পলিখাঁরপুর গ্রামের তাজের উদ্দিন মন্ডলের ছেলে আতিউর রহমান(২৫)।
অভিযানের সময় তাদের নিকট থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত বিপুল পরিমান মোবাইল ফোন, সিম কার্ড ও বিকাশের মাধ্যমে হাতিয়ে নেওয়া ২০হাজার টাকা জব্দ করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত ৫জন সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা উত্তরবঙ্গের কয়েকটি জায়গায় বিশেষ করে, দিনাজপুর ও লালমনিরহাটের কতিপয় অসাধু বিকাশ এজেন্টের মাধ্যমে ভুয়া বিকাশ একাউন্ট খুলে ফরিদপুরের ভাঙ্গার সংঘবদ্ধ বিকাশ প্রতারক চক্রের সহায়তায় মানিকগঞ্জ জেলার সদর থানাধীন জনৈক মোঃ হাবিবুর রহমান নামের এক বিকাশ এজেন্টের কাছ থেকে ৪লক্ষ ৬১হাজার ৯৫৬ টাকা, শরিয়তপুর জেলায় কর্মরত জনৈক পুলিশ সদস্যের নিকট হতে প্রতারণার মাধ্যমে ৭হাজার ১১৫টাকা টাকা হাতিয়ে নেয়। উক্ত ভিকটিমগণ যথাক্রমে মানিকগঞ্জ থানা ও শরীয়তপুর জেলার নড়িয়া থানায় জিডি করেন এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতা কমনা করেন(মানিকগঞ্জ থানার জিডি নং-১৪৭২, তাং-৩০-০৫-১৮ইং এবং শরীয়তপুর জেলার নড়িয়া থানার জিডি নং-১৩২৬, তাং-২৮-০৬-১৮ইং)।
অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে প্রথমে বিকাশ এজেন্ট বিল্লাল টেলিকম এর সত্বাধিকারী বিল্লাল মাতুব্বরকে আটক করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিকাশ প্রতারক চক্রের অপর সদস্যদেরকে ভাঙ্গা থানাধীন মিয়া পাড়া ও কনিকান্দা গ্রাম হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের ফরিদপুরের ভাঙ্গা থানায় হস্থান্তর করা হয়েছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!