বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শিক্ষা প্রতিমন্ত্রী ৫দিনের সফরে রাজবাড়ীতে আসছেন আজ

  • আপডেট সময় শনিবার, ১৪ জুলাই, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ৪দিনের সরকারী সফরে আজ ১৪ই জুলাই রাজবাড়ীতে আসছেন ।
সফরসূচী অনুযায়ী, শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী আজ ১৪ই জুলাই সকাল ১০টায় সড়কপথে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দিবেন। এরপর বেলা সাড়ে ৩টায় শহরের হরিতলা মাস্টারপাড়া থেকে ইসকন মন্দিরের এবং বিকাল ৪টায় বিনোদপুর হরিসভা মন্দিরের রথযাত্রায় অংশগ্রহণ করবেন। আগামীকাল ১৫ই জুলাই গোয়ালন্দ উপজেলায় বিভিন্ন পর্যায়ে খেলার সামগ্রী বিতরণ, বেলা ১১টায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় অংশগ্রহণ এবং বিকাল ৩টায় রাজবাড়ী বাজার সংক্রান্ত বিষয়ে পৌরসভায় মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।
পরদিন ১৬ই জুলাই সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে (মসজিদ-মন্দির) অনুদানের চেক বিতরণ, বেলা ১১টায় সদর উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির সভায় ও বিকাল ৩টায় পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।
১৭ই জুলাই সকাল সাড়ে ১০টায় তিনি সদর উপজেলা কৃষি অফিসে কৃষকদের নিয়ে আয়োজিত সেমিনারে ও বিকাল ৩টায় বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন। ১৮ই জুলাই বেলা ১১টায় খানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় এবং বেলা ২টায় বরাট একতা ক্লাবের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণের পর বরাট থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!