সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় এশিয়ান টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশায় গত ১৮ই জানুয়ারী দুপুরে এশিয়ান টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, অধ্যাপক মোঃ আবুল হোসেন মল্লিক, ডাঃ মোঃ সায়েদুর রহমান সামাদ, মুক্তিযোদ্ধা অধ্যক্ষ এস.এম কায়কোবাদ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টিভির প্রতিনিধি এস.এম রাসেল কবীর।
প্রধান অতিথি পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ বলেন, এলাকার সার্বিক উন্নয়নে মিডিয়ার ব্যাপক ভূমিকা রয়েছে। রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় ব্যাপক উন্নয়ন হচ্ছে। পাংশার অনেক সমস্যা সম্ভাবনা মিডিয়ায় যথাযথভাবে উঠে আসছে না।
তিনি আরো বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। মানুষ সাংবাদিকদের কাছে ভালো কিছু প্রত্যাশা করে। কিন্তু অসামাজিক বিষয়ে অনুসন্ধানমূলক তথ্য উদঘাটনের নামে নিজে অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়লে চলবে না। সাংবাদিকতার মূল্যবোধ সম্পর্কে সাংবাদিকদের আরো সচেতন হওয়ার গুরুত্বারোপ করে বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের মাধ্যমে এলাকার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি মোহাম্মদ আবদুল মান্নান, পাংশা শিল্পকলা একাডেমীর যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা কে.এম নুরুল হকসহ পাংশা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!