রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ১০ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিশেষ ট্রাইব্যুনালে মামলা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের সুজানগর গ্রামে ১০ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা হয়েছে।
গত ১৫ই জানুয়ারী ধর্ষিতার পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১)/৩০ ধারায় এ মামলাটি দায়ের করেন।
মামলা সুত্রে জানাযায়, সুজানগর হাইস্কুলের দশম শ্রেণীর ওই ছাত্রীকে একই গ্রামের বক্কর খার ছেলে ফারুক খা(২৪) স্কুলে আসা যাওয়ার পথে কু-প্রস্তাব দিতো। এক পর্যায়ে সে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রলুব্ধ করে। বিগত ২০১৬ সালের ২৮শে অক্টোবর বিকেলে বাড়ীতে কেউ না থাকার সুযোগে ফারুক ওই ছাত্রীর বাড়ীতে আসে এবং একই গ্রামের স্বপ্না খাতুনের সহযোগিতায় সে ওই ছাত্রীকে তার রুমের ভিতর বিয়ের আশ্বাসে ধর্ষণ করে। পরে ঘটনা জানাজানি হয়ে গেলে ফারুক তাকে বিয়ে করবে বলে এলাকা থেকে গাঢাকা দেয়।
এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে ফারুক ও একই গ্রামের হিম্মত আলী হাকিমের মেয়ে স্বপ্না খাতুন (২৭)কে আসামী করে মামলাটি দায়ের করে। আদালত মামলাটি পাংশা থানার ওসিকে তদন্ত করার নির্দেশ প্রদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!