শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে দাম্পত্য কলহের জেরে গৃহবধুর আত্মহত্যার চেষ্টা

  • আপডেট সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাওনাড়া গ্রামে গতকাল ১৭ই জানুয়ারী সকাল ৮টার দিকে দাম্পত্য কলহের জেরে গলায় ফাঁস দিয়ে গৃহবধু মিতু(১৮) আত্মহত্যার চেষ্টা করেছে।
পরিবারের লোকজন জানায়, এক বছর আগে রাজবাড়ী শহরের হরিসভা এলাকায় শাকিল(৪২) নামে এক ব্যক্তির সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর বয়স বেশী থাকায় অখুশী ছিলেন মিতু। এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এর মধ্যে শাকিল ডাচ বাংলা ব্যাংকের চাকুরী হারালে সেই কলহ চরম পর্যায়ে রূপ নেয়। এক পর্যায়ে মিতু স্বামীর সংসার করবে না বলে সিদ্ধান্ত নেয় এবং বেশ কিছু দিন আগে সে স্বামীর বাড়ী থেকে পিতৃালয়ে চলে যায়। কিন্তু স্ত্রী’কে ছাড়তে চাইছিলেন না শাকিল। সে কারণে গত ১৬ই জানুয়ারী তিনি শ্বশুর বাড়ীতে যান। পরদিন সকাল ৮টার দিকে মিতু তার ঘরের মধ্যে দরজা আটকিয়ে গলায় ফাঁস নেন। বিষয়টি বুঝতে পেরে শাকিলসহ পরিবারের লোকজন দরজা ভেঙে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।
রাজবাড়ী সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ আশরাফুল আলম জানান, মিতুর অবস্থা আশংকা জনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মিতুকে ফরিদপুর থেকে ঢাকা হাসপাতালে রেফার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!