বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৩:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

বিদায়ী সেনাপ্রধানকে সামরিক রীতিতে বিদায় সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় সোমবার, ২৫ জুন, ২০১৮

বিদায়ী বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের বিদায় সংবর্ধনা আজ ২৫শে জুন ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।
নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের নিকট দায়িত্বভার হস্তান্তরের পর সেনাবাহিনীর উধর্¡তন কর্মকর্তা ও সকল পদবীর সদস্যের উপস্থিতিতে বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হককে সামরিক রীতিতে বিদায় জানানো হয়।
এরআগে তিনি শিখা অনির্বাণে পুস্পস্তবক অর্পণ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। এরপর সেনাকুঞ্জে সেনাবাহিনীর একটি চৌকস দল তাঁকে “গার্ড অব অনার’ প্রদান করে। দায়িত্বভার হস্তান্তরের পূর্বে সেনাবাহিনী প্রধান গত ২৪শে জুন মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা, নৌ ও বিমান বাহিনী প্রধানের সাথেও সৌজন্য সাক্ষাত করেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!