শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পালিয়ে আসা মাদ্রাসা ছাত্রকে অভিভাবকের নিকট হস্তান্তর

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী রেলস্টেশন থেকে উদ্ধার হওয়া শাহজালাল মোল্লা(১১) নামে গোপালগঞ্জের মাদ্রাসা থেকে পালিয়ে আসা এক শিশুকে গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে ভারপ্রাপ্ত পুলিশ সুপার(অতিরিক্ত পুলিশ সুপার) মোঃ তারিকুল ইসলাম তার অভিভাবকের নিকট হস্তান্তর করেন।
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার কুশলি ইউনিয়নের নিলফা গ্রামের চা দোকানী হারুন মোল্লার ছেলে শাহজালাল মোল্লা স্থানীয় শামসুল হক হুজুরের মাদ্রাসার ছাত্র। গত ১৫ই জানুয়ারী সকালে সে ওই মাদ্রাসা থেকে পালিয়ে রাজবাড়ীতে চলে আসে। রাত ৮টার দিকে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী রেলস্টেশনে বাচ্চাটিকে পেয়ে স্থানীয় জনগণ রাজবাড়ী থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
গতকাল সোমবার সকালে সদর থানা থেকে খবর দেওয়া হলে শাহজালালের পিতা হারুন মোল্লা তাকে নিতে আসে। দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম আনুষ্ঠানিকভাবে শাহজালালকে তার পিতার হাতে তুলে দেন। এ সময় তিনি শিশুটিকে ১হাজার টাকা আর্থিক সহায়তা দেন এবং তাকে বিদ্যালয়ে ভর্তি করার জন্য তার পিতাকে অনুরোধ করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ আজাদ রহমান, সদর থানার ওসি মোঃ আবুল বাশার মিয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!