বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর রাজপদ্মা নাট্য গোষ্ঠীর ব্যানারে নির্মিত সচেতনামূলক টেলিফিল্ম ‘পরাণে পরাণে গিট্টু’র শুভমুক্তি অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, বর্তমান সরকারের আমলেই রাজবাড়ীতে অত্যাধুনিক অডিটোরিয়াম নির্মাণ করা হবে।
গত ১৭ই জুন সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে রাজপদ্মা নাট্য গোষ্ঠীর ব্যানারে নির্মিত সমাজ সচেতনতামূলক টেলিফিল্ম ‘পরাণে পরাণে গিট্টু’র শুভমুক্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাজপদ্মা নাট্য গোষ্ঠীর সভাপতি ইঞ্জিঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক।
জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার পালের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণসহ দুই শতাধিক দর্শক উপস্থিত ছিলেন।
টেলিফিল্মের শুভমুক্তির উদ্বোধনকালে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী আরো বলেন, জেলা শিল্পকলা একাডেমীর এই অডিটোরিয়ামটি রেখেই অত্যাধুনিক অডিটেরিয়ামটি নির্মাণ করার চেষ্টা চলছে। বর্তমান সরকার প্রধান সংস্কৃতি সংরক্ষণে কাজ করে যাচ্ছেন।
ঝড়ের কারণে রাজবাড়ীতে বিদ্যুৎ বিভ্রাটের জন্য দুঃখ প্রকাশ করে তিনি বলেন, বিদ্যুৎ ব্যবস্থা ঠিক না হলে বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি জেলা প্রশাসকের কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করে বলেন, জেলা প্রশাসক মোঃ শওকত আলী তার কাজের মাধ্যমে রাজবাড়ীবাসীর মন জয় করেছেন। যেখানেই যাই জেলা প্রশাসকের সততা আর বিচক্ষণতার কথা শুনে মুগ্ধ হয়ে যাই। রাজবাড়ীতে এমন একজন জেলা প্রশাসক পাওয়া আমাদের জন্য গর্বের। তিনি রাজবাড়ীর ইতিহাস-ঐহিত্য শক্তিশালী করণের লক্ষ্যে রাজপদ্মা নাট্য গোষ্ঠীকে অর্ধ লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন এবং আগামীতে এ ধরনের কোন নাটক বা টেলিফিল্ম হলে তিনি তাতে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেন।
শ্রাবণ চক্রবর্তী দিপু পরিচালিত ‘পরাণে পরাণে গিট্টু’ নামের টেলিফিল্মটিতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, অসীম কুমার পাল ও শ্রাবণ চক্রবর্তী দিপুসহ অন্যান্য শিল্পীরা অভিনয় করেছেন। শুভমুক্তির প্রথম দিনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ২টি প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!