সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০২:৩৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের সম্মেলন॥বিরোধিতাকারীরাই এখন তার পিরিতের কান্ডারী-সামনে তারাই ফের বাঁশ দেবে —এমপি জিল্লুল হাকিম সন্ত্রাসী যদি আমার দলেরও হয় তাদের কোন ছাড় দেয়া হবে না — কাজী কেরামত আলী রাজবাড়ী জেলা পর্যায়ের নির্বাচিত জয়িতাদের সম্মাননা প্রদান আজ খেজুরের কাঁচা রস পানে নিপাহ ভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকে বালিয়াকান্দিতে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার॥২সহোদর গ্রেপ্তার পাংশায় সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরীর ৭৯তম মৃত্যু বার্ষিকী পালনে প্রস্তুতি সভা ন্যায় বিচার নিশ্চিত করতে রাষ্ট্রের তিনটি বিভাগের মধ্যে সমন্বয় থাকতে হবে —প্রধানমন্ত্রী রাজবাড়ীতে জেলা আ’লীগের নেতৃবৃন্দের একাংশের সাংবাদিক সম্মেলন রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের কাউন্সিল নিয়ে চেম্বার ভবনে এমপি’র সাথে নেতৃবৃন্দের বৈঠক গোয়ালন্দ পৌর আ’লীগের সম্মেলন কাকলী নজরুল সভাপতি-সুজ্জল সেক্রেটারী নির্বাচিত

প্রাকৃতিক দুর্যোগ-লোডশেডিং নিয়ে রাজবাড়ীতে ঈদুল ফিতর উদযাপিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে প্রাকৃতিক দুর্যোগ আর লোডশেডিং নিয়ে উদযাপিত হলো এবারের ঈদুল ফিতর।
গত ১৫ই জুন রাতে প্রচন্ড ঝড় ও বৃষ্টির কারণে রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানের প্যান্ডেল বিধ্বস্ত হওয়ায় পরদিন ১৬ই জুন সকাল সাড়ে ৮টায় সেখানে প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হয়নি। বিকল্প প্রধান জামাত একই সময়ে রাজবাড়ী জজ কোর্ট জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ শওকত আলী এখানে নামাজ আদায় করেন।
শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি নামাজ আদায় করেন শহরের আঞ্জুমান-ই-কাদেরীয়ার খানকা শরীফ বড় মসজিদে।
প্রাকৃতিক দুর্যোগে রেলওয়ে ঈদগাঁহ ময়দানে ঈদের জামাত না হওয়ায় শহরের বিভিন্ন এলাকার মসজিদ ও অন্যান্য জায়গায় স্থানীয়ভাবে নামাজ আদায়ের ব্যবস্থা করা হয়।
অপরদিকে ঝড়ের কারণে বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা লন্ডভন্ড হয়ে যাওয়ায় ঈদের আগের রাত পৌনে ১১টার দিকে ঈদের দিন ও পরের সারাদিন পর্যন্ত ছিল নিরবিচ্ছিন্ন লোডশেডিং। এতে ঈদের আনন্দ এবং টিভিতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার আনন্দ অনেকটাই ম্লান হয়ে যায়। বিদ্যুৎ না থাকায় চার্জদিতে না পেরে শহরে সীমিতভাবে ব্যাটারী চালিত রিক্সা ও অটোরিক্সা চলাচল করে। এতে যানবাহনের অভাবে অনেক মানুষ ঘর থেকে বের হয়নি। দীর্ঘ সময় ছিল না ইন্টারনেটও। সব মিলিয়ে দুর্ভোগ নিয়েই রাজবাড়ীবাসীকে ঈদ উদযাপন করতে হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!