শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

উন্নয়নের কান্ডারী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ———–রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় শনিবার, ৯ জুন, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ৮ই জুন পাংশা সরকারী কলেজ মাঠে বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে ইফতারপূর্ব আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
তিনি বলেন, দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে বাংলাদেশে বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে প্রেরণ করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
এমপি মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, পাংশা, কালুখালী ও বালিয়াকান্দিতে বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ-কার্লভাট, কৃষি, শিক্ষা, আইন-শৃঙ্খলা প্রভৃতি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। এলাকায় আরও উন্নয়ন হবে। আপনারা হচ্ছেন এই উন্নয়নের সহযাত্রী। গড়াই নদীর নাদুরিয়া ঘাট-লাঙ্গলবাঁধ এলাকায় ব্রিজের টেন্ডার হবে জুলাই মাসে। নির্বাচনের আগেই ব্রিজের নির্মাণ কাজ শুরু হবে। গড়াই নদীর নাদুরিয়া ঘাট ব্রিজ হবে এলাকার উন্নয়নের মাইলফলক।
তিনি বলেন, উন্নয়নের কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যাতে আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে পুনরায় ক্ষমতায় আনতে পারি তার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করতে হবে। কারণ দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতার জন্য, তার দীর্ঘায়ুর জন্য আজ আমরা দোয়া করব। এ সময় তিনি ইফতার মাহফিলে উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ, দলীয় নেতাকর্মী, সাংবাদিকসহ সকলকে ঈদের শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাঃ আতাউল হক খান চৌধুরী, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফিউদ্দিন পাতা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), মোঃ আব্দুল জলিল বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ ও মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, পাংশা পৌরসভার সাবেক মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা সিদ্দিকীয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, সাংগঠনিক সম্পাদক কামাল আল মামুন, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, পাংশা পৌরসভার কাউন্সিলরবৃন্দ, পাংশা উপজেলা, পাংশা পৌরসভা, বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, বাবুপাড়া, মাছপাড়া, মৌরাট, কলিমহর, পাট্টা, সরিষা ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণি পেশার ৬সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা শাহজূঁই(রঃ) কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাঃ আবু মুসা আশয়ারী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!