শনিবার, ২১ মে ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান/কবির হোসেন॥ রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ হিসেবে গড়ে তোলা হবে।
তিনি বলেন, ‘জাতির পিতা আমাদের স্বাধীন দেশ দিয়ে গেছেন। আর তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে আমরা উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সমগ্র বাংলাদেশই হবে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ।
গতকাল ১০ই জানুয়ারী বিকেলে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান অহিদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সভাপতি এডভোকেট উজির আলী শেখ, সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি ও জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীগণ এ সময় উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মোঃ শফিকুল হোসেন।
বক্তাদের আলোচনা ফাঁকে ফাঁকে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত, নৃত্য, আবৃত্তি প্রভৃতি পরিবেশন করা হয়। অন্যান্যের মধ্যে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামও মঞ্চে উঠে একটি কবিতা আবৃত্তি করেন।
আলোচনা সভায় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী আরো বলেন, আজ দেশ সবদিকে দিয়ে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে বিদ্যুৎ খাতে। ৩২০০ মেগাওয়াট বিদ্যুৎ নিয়ে আমরা সরকার গঠন করে ছিলাম। আর দেশে এখন ১৫হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়েছে। আজকে কৃষকের কোন সমস্যা নেই। সার নিয়ে কোন সমস্যা নেই। তাই আজকের দিনে আমরা শপথ করি আগামী ২০১৯ সালের নির্বাচনে জয়লাভ করার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং দেশের স্বার্থে সকলে একসাথে কাজ করি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!