সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সাংবাদিক শিহাবের চাচা খালেক মন্ডলের ইন্তেকাল

  • আপডেট সময় শনিবার, ২৬ মে, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সহকারী সম্পাদক মোঃ শিহাবুর রহমানের চাচা মেট লাইফ এলিকোর ফিল্ড অফিসার মোঃ আব্দুল খালেক মন্ডল(৬২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—— রাজিউন)।
গতকাল ২৫শে মে দুপুর আড়াইটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। খালেক মন্ডল রাজবাড়ী সদর উপজেলার লক্ষীকোল গ্রামের মৃত আজিবর মন্ডলের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র, ১কন্যা, মা, ১ভাই ও ২ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
সাংবাদিক শিহাবুর রহমান জানান, গত ২৪শে মে রাত ১০টার দিকে তার চাচা খালেক মন্ডল অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাতে সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৫শে মে সকালে তার অবস্থার অবনতি হয়। এরপর দুপুর ১২টার দিকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
আজ ২৬শে মে সকাল সাড়ে ৯টায় মরহুমের প্রথম নামাজে জানাজা রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরিয়া মসজিদ(বড় মসজিদ) প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এরপর সাড়ে ১০টায় নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
আব্দুল খালেক মন্ডল এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার ছেলে রাকিব হাসান সৌরভ চিটাগং ডেরিডক লিমিটেড বাংলাদেশ নেভীর উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ও মেয়ে সুরভী আক্তার শোভা কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!