সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে যাত্রা বিরতিকালে শিক্ষা প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ সাইকেলে দেশ ভ্রমণ করছে ঠাকুরগাঁওয়ের আহসান

  • আপডেট সময় রবিবার, ৬ মে, ২০১৮

॥মাহ্ফুজুর রহমান॥ সাইকেল চালিয়ে দেশ ভ্রমণে বের হয়েছেন ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার যুবক আহসান হাবিব।
২৬তম জেলা হিসেবে সে গতকাল ৫ই এপ্রিল রাজবাড়ী জেলা শহর ভ্রমণের পর দুপুরে গোয়ালন্দে সংক্ষিপ্ত যাত্রাবিরতি করে। যাত্রাবিরতিকালে সে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শিক্ষা প্রতিমন্ত্রী(কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করে।
সাক্ষাৎকালে সে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর বক্তব্য তার ডাইরীবন্দী করে। এ সময় শিক্ষা প্রতিমন্ত্রী তার সাইকেলে দেশ ভ্রমণকে সাধুবাদ জানান।
আহসান হাবিব জানায়, সে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা এলাকার আইনুল হকের ছেলে। তার কোন একাডেমিক সনদপত্র নেই। দেশের দর্শনীয় স্থানগুলো ঘুরে দেখা, জানা ও জ্ঞান অর্জনের জন্য সে সাইকেলে দেশ ভ্রমণের এই উদ্যোগ নিয়েছে। তার সাইকেলের পেছনে ছোট সাইনবোর্ডে দেশের উন্নয়ন করি শিরোনামে লিখে রেখেছে ‘দেশী পণ্য বেশী বেশী করি ব্যবহার, এ দেশ তোমার আমার, দেশের অর্থ সঠিক কাজে করি ব্যবহার, এ দেশ তোমার আমার। হই স্বাস্থ্য সচেতন, পরিষ্কার-পরিচ্ছন্নতায় করি জীবনযাপন, সুন্দর হোক সবার মন’।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!