শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাঁচুরিয়া ইউনিয়নে ভাতার কার্ড বিতরণ করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৬ মে, ২০১৮

॥প্রতিনিধি॥ শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৫ই মে সকালে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতার কার্ড বিতরণ করেন।
পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ সালাম মিলন, পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের জন্য সবসময় চিন্তা করেন। এ জন্যই তিনি সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় তাদের জন্য বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা করেছেন। আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকার পুনরায় ক্ষমতায় আসলে এই ভাতাভোগীদের সংখ্যা বাড়ানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!