সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে ক্রিকেট ব্যাটের আঘাতে শিশু আরাধনের মৃত্যু॥হত্যাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ

  • আপডেট সময় শনিবার, ৫ মে, ২০১৮

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে গত ২রা মে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শিশুদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে প্রতিপক্ষের ব্যাটের আঘাতে আহত বিজয় ওরফে আরাধন বিশ^াস(১৪) নামের এক শিশু গত বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকায় নেওয়ার পথে মারা গেছে।
সে ক্ষুদিরাম সরকার পাড়ার লক্ষন বিশ^াসের ছেলে। এদিকে হত্যাকান্ডের বিচারের দাবীতে গতকাল ৪ঠা মে বেলা এগারটার দিকে গোয়ালন্দ বাসষ্ট্যান্ডে মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেছে।
বিজয়ের মা রায় দাসী বিশ^াস অভিযোগ করেন, গত বুধবার বিকেল ৪টার দিকে তিনি কাজের জন্য বাইরে ছিলেন। বিকেল পাঁচটার দিকে বাড়ি ফিরে দেখেন ঘরের চৌকির এক পাশে বসে মাথা ধরে বমি করছিল বিজয়।
অসুস্থ্য অবস্থায় বিজয় তাকে জানায়, বিকেল চারটার দিকে প্রতিবেশী নারু রাহার ছেলে কাব্য রাহা(১৫) ও রঞ্জন রাহার ছেলে তীব্র রাহা(১৬) বিজয়কে বাড়ির পাশের মাঠে ক্রিকেট খেলতে ডেকে নিয়ে যায়। ওই দিন স্বামী লক্ষন বিশ^াস অসুস্থ্য থাকায় বিজয় বাড়িতেই করছিল। খেলার সময় ব্যাটের আঘাতে বল ফেটে যাওয়ায় কাব্য উত্তেজিত হয়ে হাতে থাকা ব্যাট দিয়ে বিজয়ের মাথায় আঘাত করে। এর কিছুক্ষণ পর কাব্য বাড়ির কাছে পদ্মার মোড় বিলে গোসল করতে যায়। গোসল শেষে নদীর পাড়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় কাব্য ও তীব্র দুই আপন চাচাতো ভাই মিলে ফের তাকে মারপিট করে। পরে স্থানীয় লোকজন বিজয়কে উদ্ধার করে বাড়িতে রেখে যায়। পরে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখান থেকে পরিদন গত ৩রা মে রাত ৯টার দিকে ঢাকায় নেয়ার পথে মানিকগঞ্জ এলাকায় মারা যায়।
অভিযোগ প্রসঙ্গে কাব্য রাহার বাবা নারু রাহা বলেন, শিশুরা বাড়ির পাশের মাঠে খেলা করছিল। খেলার সময় উভয়ের মধ্যে ভূল বোঝাবুঝির এক পর্যায়ে মাথায় আঘাত পেয়ে বিজয় আহত হয়। কিন্তু কাব্যের ব্যাটের আঘাতে আহত হয়েছে কি না জানা নেই। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ বলেন, শিশুটির লাশ উদ্ধার করে গতকাল শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
বিজয়ের মা রায় দাসী বিশ^াস বাদী হয়ে কাব্য রাহা ও তীব্র রাহাকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!