শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে মুক্তিযুদ্ধের চেতনায় ১৪দিনের বৈশাখী আনন্দ মেলা উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ৪ মে, ২০১৮

॥রফিকুল ইসলাম॥ শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি’র ভাই ও বিশিষ্ট সমাজসেবক কাজী ফরিদের আয়োজনে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে মুক্তিযুদ্ধের চেতনায় ১৪ দিনব্যাপী বৈশাখী আনন্দ মেলা শুরু হয়েছে।
গত ২রা মে রাত সাড়ে ৮টায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে প্রধান অতিথি হিসেবে কাজী ফরিদ এই মেলার উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকারিয়া মাসুদ রাজীব এবং কানাডা প্রবাসী মোঃ আসাদুজ্জামান লিটন ও তার সহধর্মিনী ফিলিপাইনের বংশোদ্ভুত ফাতেমা, আয়োজকদের মধ্যে সাগর, মারুফ, হারুন, মামুন ও আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন হাবিবুর রহমান হাবিব।
উদ্বোধনের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে অথৈ শিল্পী গোষ্ঠীর সদস্য শানু, মিম, রাসেলসহ অন্যান্যরা সঙ্গীত পরিবেশন করেন।
কাজী ফরিদ জানান, মুক্তিযুদ্ধের চেতনায় এই বৈশাখী আনন্দ মেলার আয়োজন করা হয়। আগামী ১৬ই মে পর্যন্ত ১৪দিনব্যাপী এই আনন্দ মেলায় প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। এতে ফ্রিজ, মোবাইল ফোন, এলইডি টিভি, রাইস কুকার, প্রেশার কুকারসহ ৪১টি করে পুরস্কার থাকবে। টিকেটের মূল্য রাখা হয়েছে ২০টাকা। প্রতিদিন রাত ১০টায় এই র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!