সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী ডিবির অভিযানে পেঁয়াজের বস্তার ভিতর থেকে ২টি অস্ত্র ও গুলি উদ্ধার॥১জন গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) একটি দল গতকাল ২রা মে দুপুরে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের সোনাকান্দর খেয়া ঘাট থেকে ২টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড গুলিসহ মিরা মন্ডল(৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের পঞ্চানন মন্ডলের ছেলে।
রাজবাড়ী ডিবি ইন্সপেক্টর মোঃ কামাল হোসেন ভুঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি-বিপিএম সেবা’র নির্দেশে গতকাল ২রা মে বেলা ১টার দিকে নারুয়ার সোনাকান্দর খেয়াঘাটে মিরা মন্ডলের কাছে থাকা পেঁয়াজের বস্তা তল্লাশী করে উক্ত অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। মিরা মন্ডল এই অস্ত্র ও গুলি বিক্রির জন্য মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের মহেশপুর খেয়াঘাট দিয়ে নারুয়ার সোনাকান্দর খেয়া ঘাট হয়ে বালিয়াকান্দিতে নিয়ে আসছিল। তার বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!