রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে সরকারী ছুটির দিনেও উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ২ মে, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল ২রা মে শবেবরাতের সরকারী ছুটির দিনেও কর্মব্যস্ত সময় অতিক্রম করেন।
তিনি গতকাল শনিবার বিকেলে গোয়ালন্দ উপজেলায় ২০১৭-২০১৮ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো সংস্কার(কাবিটা) কর্মসূচীর দৌলতদিয়া ইউনিয়নের ৩টি, দেবগ্রাম ইউনিয়নের ৩টি, গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ(টিআর) কর্মসূচীর আওতায় দৌলতদিয়া ইউনিয়নের ২টি, দেবগ্রাম ইউনিয়নের ১টি এবং অতি দরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচীর উজানচর ইউনিয়নের ১টি, দেবগ্রাম ইউনিয়নের ১টি প্রকল্পের বাস্তবায়ন কাজ সরেজমিনে পরিদর্শন করেন।
এ সময়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু নাসার উদ্দীন গোয়ালন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, গোয়ালন্দ, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।
এরপর জেলা প্রশাসক বিকেল ৪টায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার সময় দৌলতদিয়া ফেরী ঘাটের ফেরী পারাপার কার্যক্রমে সরেজমিনে তদারকি করেন।
এরপর তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এসে উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবু সাঈদ মন্ডল সাথে উন্নয়ন প্রকল্পের কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন।
মতবিনিময় শেষে তিনি উপজেলা কমপ্লেক্স চত্বরে স্থাপিত সোলার স্ট্রীট প্যানেল এবং গোয়ালন্দ উপজেলায় মডেল মসজিদের নির্মাণের জন্য উপজেলা পরিষদ কমপ্লেক্সে ইউএনওর বাসভবনের পিছনে ও পানি উন্নয়ন বোর্ডের অব্যবহৃত জমি সরেজমিনে পরিদর্শন করে সন্ধ্যায় রাজবাড়ীর উদ্দেশ্যে গোয়ালন্দ ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!