সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী ডিবি’র অভিযানে দৌলতদিয়ায় থেকে ইয়াবাসহ মাদক সম্রাট আইয়ুব গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মে, ২০১৮

॥শিহাবুর রহমান॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কাঁচাবাজার এলাকা থেকে গত ২৯শে এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে ৫৫৫পিচ ইয়াবাসহ কুখ্যাত মাদক সম্রাট আইয়ুব সরদার(৪২)কে রাজবাড়ী ডিবি’র সদস্যরা গ্রেফতার করেছে। সে উত্তর দৌলতদিয়ার লালু মন্ডলের পাড়ার সিরাজ ফকিরের ছেলে।
রাজবাড়ী ডিবি’র ইন্সপেক্টর মোঃ কামাল হোসেন ভূইয়া জানান, গ্রেফতারকৃত আইয়ুব সরদার পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরে সে মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে ৪টি মাদক মামলা রয়েছে। গত ২৯শে এপ্রিল রাতে দৌলতদিয়ায় বিশেষ উদ্ধার অভিযান চলাকালে খবর আসে আইয়ুব কাঁচা বাজার এলাকায় কাজী হোটেলের সামনে ইয়াবা বিক্রি করছে। এ খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে সেখানে অভিযান চালানো হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালানোর চেষ্টা করে। এ সময় ফোর্সের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেহ তল্লাশী করে লুঙ্গির ডান কোচ থেকে ৫৫৫পিচ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১লক্ষ ৬৬হাজার ৫শত টাকা।
এ বিষয়ে গতকাল ৩০শে এপ্রিল গোয়ালন্দ ঘাট থানায় আইয়ুব সরদারের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!