বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মহিলা ক্রীড়া সংস্থার ফরিদপুর জোনের খেলায় রাজবাড়ী জেলা দলের সাফল্য

  • আপডেট সময় সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ মহিলা ক্রীড়া সংস্থার ফরিদপুর জোনের খেলায় ব্যাপক সাফল্য অর্জন করেছে রাজবাড়ী জেলা দলের খেলোয়াড়রা। গতকাল ২৯শে এপ্রিল ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। এতে রাজবাড়ী জেলা দল ভলিবলের দলগত খেলায় শরীয়তপুর জেলা দলকে ২-১ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
নুশরাত জাহান নিশি’র নেতৃত্বে ১০ সদস্যের ভলিবল দলে ছিলেন সাদিয়া, মিতু, সুফিয়া, মেঘলা, লিলি, মুক্তি, লতা, দুলি ও তোয়া।
এছাড়াও রাজবাড়ী জেলা দলের খেলোয়াড়রা একক ৯টি ইভেন্টের মধ্যে ৪টিতে অংশ নিয়ে প্রতিটি ইভেন্টেই বিজয়ী হয়। তাদের মধ্যে ২শ মিটার দৌড়ে সাদিয়া ১ম ও লিলি ২য়, ৪শ মিটার দৌড়ে সুফিয়া ২য়, ১শ মিটার দৌড়েসাদিয়া ৩য় এবং উচ্চ লম্ফে লিলি ১ম স্থান অধিকার করে।
দিনব্যাপী খেলার শেষে সন্ধ্যায় ফরিদপুরের জেলা প্রশাসক ও রাজবাড়ীর কৃতি সন্তান উম্মে সালমা তানজিয়া প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
রাজবাড়ী জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মীর মাহফুজা খাতুন মলি’র তত্বাবধানে কোচ সালমা আক্তারের নেতৃত্বে ২০ সদস্যের রাজবাড়ী জেলা দল ফরিদপুর জোনের এই খেলায় অংশগ্রহণ করে।
এ বিষয়ে রাজবাড়ী জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মীর মাহফুজা খাতুন মলি বলেন, রাজবাড়ীর মেয়েরা এখন খেলাধুলায় ভালো করছে। ঠিকমতো প্রশিক্ষণ পাওয়ার ফলে তারা এগিয়ে যাচ্ছে। মেয়েদের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতাসহ যা যা করণীয় তার সব কিছু করা হবে। তিনি ফরিদপুর জোনের খেলায় অংশগ্রহণকারী জেলা দলের সদস্যদেরকে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!