সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নারুয়ায় চিত্রা নদীর উপর নবনির্মিত গার্ডার ব্রীজ উদ্বোধন করলেন এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম গতকাল ২৮শে এপ্রিল বিকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নে নবনির্মিত ব্রীজ উদ্বোধন, স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
তিনি প্রথমে প্রধান অতিথি হিসেবে নারুয়া ইউনিয়নের ঘি-কমলা মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এরপর তিনি এলজিইডি’র বৃহত্তর ফরিদপুর গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় চর-ঘিকমলা সড়কে চিত্রা নদীর উপর নবনির্মিত গার্ডার ব্রীজ উদ্বোধন করেন। ২ কোটি ২৪ লক্ষ টাকা ব্যয়ে ঢাকার ঠিকাদারী ঠিকাদারী প্রতিষ্ঠান স্টার লাইট সার্ভিসেস লিমিটেড ব্রীজটি নির্মাণ করেছে।
ব্রীজ উদ্বোধন শেষে তিনি নারুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন। এগুলো উদ্বোধনের সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, রাজবাড়ী এলজিইডির নির্বাহী প্রকৌশলী খান এ শামীম, বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্যা, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ সাত্তার খান, সাধারণ সম্পাদক সামছুল আলম সূফি, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এরপর সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন কর্তৃক স্থানীয় তহশীল মার্কেট প্রাঙ্গনে আয়োজিত কর্মী সভায় যোগদান করেন।
নারুয়া ইউনিয়ন আওয়াম লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পদক মোঃ জহুরুল ইসলামের পরিচালনায় কর্মী সভায় বালিয়াকান্দি উপজেলা ও নারুয়া ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!