বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর বিনোদপুরে জয়েন উদ্দিন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় এসলাহী মজলিস

  • আপডেট সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

॥শিহাবুর রহমান॥ কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি বলেছেন, ধর্মের নামে রাজনীতি করে অপব্যাখ্যা করবেন না। কারো বিরুদ্ধে গীবত করবেন না। এটা গুনাহের কাজ।
গতকাল ২৭শে এপ্রিল রাত সাড়ে ৮টায় রাজবাড়ী শহরের বিনোদপুরে জয়েন উদ্দিন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় এসলাহী মজলিস ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, প্রত্যেক মাদরাসায় কারিগরি শিক্ষা ব্যবস্থা চালু করা হবে। কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। কারিগরি শিক্ষা ছাড়া কোন দেশ এগিয়ে যেতে পারে না। এ সময় চীন ও জাপানের কথা উদাহরণ হিসেবে তিনি উল্লেখ করেন।
এসলাহী মজলিস ও দোয়ার মাহফিলে অন্যান্যের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, রাজবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম গোলদার, মাদরাসার প্রতিষ্ঠাতা মোঃ জয়েন উদ্দিন, পরিচালক হাফেজ মাওলানা জহির উদ্দিন, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সম্পাদক ফজলুল হক, মাজবাড়ী জাহানারা বেগম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবিএম আলমগীর মিয়া ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা রন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!