সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পেশাগত দায়িত্ব পালনকালে মোটর সাইকেল দুর্ঘটনায় সাংবাদিক আশিক আহত

  • আপডেট সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ বাংলা নিউজ টুয়েন্টি ফোর ও গাজী টিভি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি আশিকুর রহমান মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। গতকাল ২৭শে এপ্রিল দুপুরে রাজবাড়ী সদর উপজেলার উড়াকান্দায় নদী ভাঙন এলাকায় পেশাগত কাজ শেষে মোটর সাইকেলে উঠতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে আনা হলে সেখানে তার চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনায় তার বাম হাতের কুনুইয়ের একটি হাড় ভেঙে গেছে। চিকিৎসক জানিয়েছেন তার সুস্থ্য হতে কমপক্ষে এক মাস সময় লাগবে। এসময় পর্যন্ত তাকে বিশ্রামে থাকতে হবে।
এদিকে, তরুণ এ সাংবাদিকের আহত হওয়ার খবর শুনে তাৎক্ষনিকভাবে হাসপাতালে ছুটে যান রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিহাবুর রহমানসহ অন্যান্য সাংবাদিকগণ। এছাড়াও তাৎক্ষনিকভাবে মোবাইলে যমুনা টিভির জেলা প্রতিনিধি তানভীর মাহমুদসহ অন্যান্য সাংবাদিকরা আহত আশিকুর রহমানের খোঁজ খবন নেন।
আহত আশিকুর রহমান তার সুস্থ্যতার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!