বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঢাকা ও দুবাইয়ে ধর্ষণের শিকার হয়ে বাড়ী ফিরলো পাংশার নারী

  • আপডেট সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

॥শিহাবুর রহমান॥ ভাগ্যোন্নায়নের স্বপ্নে নিজের দেশ ও স্বামী সন্তান ফেলে দুবাই গিয়েছিলেন রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্য্য গ্রামের এক গৃহবধু(২৭)। কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হতে দেইনি দালাল চক্র। দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগের রাত থেকেই ধর্ষণের শিকার হতে হয় তাকে।
এভাবে টানা ২২দিন নির্যাতনের শিকার হয়ে সেখান থেকে পালিয়ে পুলিশের সহযোগিতায় দেশে ফিরে গত ২৪শে এপ্রিল রাজবাড়ীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে দালালচক্রের দুই সদস্যের বিরুদ্ধে মামলা করে ওই গৃহবধু।
আদালত মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করার জন্য পাংশা থানার ওসিকে নির্দেশ প্রদান করেছেন।
মামলার আসামীরা হলো কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার মোরাগাছা গ্রামের মৃত সামছুদ্দিন সেখের ছেলে বদি সেখ ও একই গ্রামের দুবাই প্রবাসী বাচ্চু সেখের স্ত্রী স্বপ্ন খাতুন।
জানাযায়, বদি ও স্বপ্না ওই গৃহবধুর দুঃসম্পর্কের আত্মীয়। তারা তাকে দুবাইয়ে বোরকার দোকানে ভাল বেতনে চাকুরীর প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে ২লক্ষ টাকা হাতিয়ে নেয়। এরপর গত ২৫শে মার্চ দুপুরে তাকে ফ্লাইটের কথা বলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকায় নিয়ে তাকে অজ্ঞাত বাসায় রেখে ওই দিন রাতেই বদি তাকে ধর্ষণ করে। পরদিন ২৬শে মার্চ বাংলাদেশ এয়ার লাইন্স যোগে তাকে দুবাই পাঠানো হয়। দুবাই যাওয়ার পর স্বপ্নার স্বামী বাচ্চু তাকে রিসিভ করে তার নিয়ন্ত্রণাধীন স্থানে নিয়ে সেও তাকে ধর্ষণ করে। এরপর বাচ্চু তাকে আরেক দালালের কাছে বিক্রি করে দেয়। সেখানেও ওই দালাল ও তার লোকজনের দ্বারা ধর্ষণের শিকার হয় সে। এক পর্যায়ে সেখান থেকে পালিয়ে দুবাইয়ের আল মদিনা মার্কেটের সামনে এসে পুলিশের সহায়তায় গত ১৬ই এপ্রিল সে বাংলাদেশে ফিরে আসে।
এ ঘটনার পর তার ওপর বয়ে যাওয়া নির্যাতনের কথা উল্লেখ করে গত ২৪শে এপ্রিল আদালতে সে মামলাটি দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!