শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সফল অভিযান গোয়ালন্দের দুধর্ষ সন্ত্রাসী জামাল পত্তনদার অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়েন্দা শাখা’র(ডিবি’র) একটি দল গত ২৫শে এপ্রিল দিনগত মধ্যরাতে অভিযান চালিয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে দুধর্ষ সন্ত্রাসী ও সাজাপ্রাপ্ত আসামী জামাল পত্তনদার (৩২)কে অবৈধ অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে।
সে উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্যার পাড়ার হোসেন পত্তনদারের ছেলে। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় চারটি হত্যা ও একটি অস্ত্রসহ ৬টি মামলা রয়েছে। তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড বন্দুকে গুলি ও এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।
পুলিশ জানায়, জামাল পত্তনদার একজন দুধর্ষ প্রকৃতির। তার বিরুদ্ধে গোয়ালন্দ থানায় ৪টি আলোচিত হত্যা মামলা রয়েছে। এরমধ্যে বেসরকারী বিশ^ বিদ্যালয় ছাত্র সাইফুল ইসলাম রিপন হত্যা, রাজবাড়ী আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজ ছাত্র সাদ্দাম হোসেন হত্যা, পতিতালয়ের প্রভাবশালী বাড়িওয়ালী সালমী আক্তার হত্যা এবং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকার ব্যবসায়ী রুবেল হত্যা মামলা রয়েছে। তার বাড়ি থেকে গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় তার ২১বছরের সাজা হয়। ওই মামলায় সে উচ্চ আদালত থেকে সম্প্রতি জামিনে বেরিয়ে আসে। জামিনে বেরিয়ে আসার পর ফের ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে যুক্ত হতে থাকে।
রাজবাড়ী ডিবি’র ওসি কামাল হোসেন ভূইঁয়া জানান, গত বুধবার দিনগত রাত পৌনে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া বাইপাস সড়কের স্থানীয় বাবু মন্ডলের ‘স’ মিলের কাছে ২/৩ জন সহযোগির সাথে ছিনতাইয়ের প্রস্তুতির সময় অভিযান চালালে জামাল পত্তনদার দৌড়ে পালানোর চেস্টা করে। পরে তাকে তাড়া করে ধাওয়া দিয়ে আটক করলে তার পড়নের জিন্স প্যান্টের পিছনের পকেট থেকে এক রাউন্ড গুলি ভর্তি অবস্থায় একটি ওয়ান শুটার গান ও সামনের পকেটে থাকা আরো এক রাউন্ড গুলি একটি গুলির খোসা উদ্ধার করা হয়।
এ ঘটনায় ডিবি পুলিশের এস.আই জাফর আলী খাঁন বাদী হয়ে গতকাল ২৬শে এপ্রিল সকালে তার বিরুদ্ধে অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার দায়ে অস্ত্র আইনে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে। গতকাল বৃহস্পতিবার তাকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!