শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ সমাপ্ত

  • আপডেট সময় শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া(সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০১৮ গতকাল ২৬শে এপ্রিল সেনাবাহিনীর ১৪ স্বতন্ত্র ইঞ্জিনিয়ার ব্রিগেডের ব্যবস্থাপনায় ঢাকার বনানীস্থ আর্মি সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।
এ প্রতিযোগিতায় সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন দল ১২টি স্বর্ণ, ৪টি রৌপ্য পদকসহ ১৩১ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং ২টি স্বর্ণ, ৯টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদকসহ ১৩০ পয়েন্ট পেয়ে ৬৬ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।
ওয়াটার পোলো প্রতিযোগিতায় ৬৬ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১৯ পদাতিক ডিভিশন দল রানার আপ হয়। ৫৫ পদাতিক ডিভিশন দলের সৈনিক জুয়েল মিয়া শ্রেষ্ঠ সাঁতারু বিবেচিত হন।
অপরদিকে, ১২টি গোল করে ওয়াটার পোলো খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন ৬৬ পদাতিক ডিভিশন দলের সৈনিক রফিকুল ইসলাম।
এছাড়াও ডাইভিং-এ শ্রেষ্ঠ ডাইভার হওয়ার গৌরব অর্জন করেন ৫৫ পদাতিক ডিভিশনের সর্জেন্ট আবুল কালাম আজাদ।
সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর এরিয়া কমান্ডার সদর দপ্তর লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় সকল দলের খেলোয়াড় ছাড়াও ঢাকা অঞ্চলের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!