মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে দৌলতদিয়ায় ইয়াবাসহ এক পতিতা গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে দৌলতদিয়া পতিতালয় থেকে ৩০২পিস ইয়াবা ট্যাবলেটসহ পতিতা সুমি আক্তার (২৩)কে গ্রেপ্তার করেছে। সে মাদারীপুর সদর উপজেলার লক্ষ্মীগঞ্জ গ্রামের আইয়ুব আলী সরদারের মেয়ে।
গোয়ালন্দ ঘাট থানার এএসআই মোঃ সালাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪শে এপ্রিল দিনগত রাত আড়াইটার দিকে তিনিসহ পুলিশের একটি দল পতিতালয়ের যৌনকর্মী সুমির বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর থেকে ৩০২পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করাসহ সুমিকে পুলিশ গ্রেপ্তার করে।
পুলিশের অভিযান আগেভাগে টের পেয়ে ঘরে থাকা আইয়ুব সরদার নামের আরেক ব্যক্তি পালিয়ে যায়। এ ঘটনায় গতকাল বুধবার সকালে সুমিসহ আইয়ুবকে অভিযুক্ত করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আইয়ুব সরদার দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকার সিরাজ সরদারের ছেলে।
গতকাল বুধবার পতিতা সুমিকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!