শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে আছি ——–রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা বাসস্ট্যান্ডে গতকাল ১০ই এপ্রিল রাতে পাংশা উপজেলা আওয়ামী লীগের আঞ্চলিক অফিসের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে।
অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের আঞ্চলিক অফিসের নতুন ভবন উদ্বোধন করেন।
পাংশা উপজেলা আওয়ামী লীগের আঞ্চলিক অফিসের নতুন এ ভবন উদ্বোধনের মধ্য দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এমপি জিল্লুল হাকিমের আগাম নির্বাচনী প্রচার-প্রচারণার কার্যক্রম শুরু করা করা হলো বলে নেতৃবৃন্দ বক্তব্যে উল্লেখ করেন।
পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, সরিষা ইউপির সাবেক চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোবাহান, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শওকত আলী সরদার, পাংশা পৌরসভার কাউন্সিলর বাদশা মন্ডল, লাবলু বিশ্বাস ও আব্দুল ওয়াহাব সরদার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ বিশ্বাস প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা পৌরসভা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।
প্রধান অতিথি এমপি মোঃ জিল্লুুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমার আস্থা আছে। আমি এলাকার সার্বিক উন্নয়নের জন্য কাজ করে চলেছি। এছাড়া দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সুখ-দুঃখের সাথী হিসেবে তাদের পাশে আছি। দলকে সু-সংগঠিত করেছি। বিভিন্ন দল থেকে নেতা কর্মীদের আওয়ামী লীগের পতাকাতলে এনেছি।
তিনি বলেন, আমি কারো কথায় বিভ্রান্তÍ হই না। দলের মধ্যে কেউকেউ বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। গোপনে ঢাকায় বসে মিটিং করছে। যারা দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে-তাদের সম্পর্কে সজাগ থাকার দিকনির্দেশনা প্রদান করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।
এমপি জিল্লুল হাকিম আরো বলেন, দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। তাই পুনরায় যাতে শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হতে পারেন সে জন্য তার হাতকে শক্তিশালী করতে হবে।
বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থক উপস্থিতির মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান নির্বাচনী জনসভায় পরিণত হয়। এমপি জিল্লুল হাকিম উদ্বোধনী অনুষ্ঠান একটি সফল জনসভা হিসেবে উল্লেখ করে সন্তোষ প্রকাশ করেন।
অনুষ্ঠানে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা অনিল কুমার বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু, মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সরদার, পাংশা পৌরসভার কাউন্সিলরবৃন্দসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!