শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

থাকবেন বাংলাদেশে আর পাকিস্তানের স্বপ্ন দেখবেন,এটা হতে দেয়া যাবে না ————— শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮

॥শিহাবুর রহমান॥ বিএনপি ক্ষমতায় আসলে দেশে জঙ্গীবাদ সৃষ্টি হয়। মৌলবাদ সৃষ্টি হয়। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে সার নিয়ে কোন কথা হয় না। কিন্তু বিএনপি ক্ষমতায় এলেই দেশে সার থাকে না।
গতকাল ২৮শে মার্চ দুপুরে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া বারলাহুরিয়া ফাযিল(বিএ) মাদরাসায় বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি এ কথা বলেন।
তিনি বলেন, বারলাহুরিয়া থেকে জামায়াতে ইসলামীর গন্ধ মুছে ফেলতে হবে। বসবাস করবেন বাংলাদেশে আর স্বপ্ন দেখবেন পাকিস্তানের। এটা হতে দেয়া যাবে না।
প্রতিমন্ত্রী আগামী ৩মাসের মধ্যে মাদরাসাটিতে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের আশ^াস দিয়ে বলেন, আওয়ামীলীগ যদি আবারো ক্ষমতায় আসে তাহলে বেথুলিয়া বারলাহুরিয়া ফাযিল(বিএ) মাদরাসাটি বিশ^বিদ্যালয় কলেজ করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ রমজান আলী খান, রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল হাসেম বিশ^াস ও রামকান্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আহসান উল্লাহ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাদরাসার অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল লতিফ।
মাদরাসার গভর্নিং সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, গভর্নিং বডির সদস্য নূর মোহাম্মদ, মোঃ আমজাদ হোসেন ও সাবেক সভাপতি গোলাম মোস্তফা রন্টু প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক রাজু। বক্তব্য শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!