সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার —————- শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি

  • আপডেট সময় সোমবার, ২৬ মার্চ, ২০১৮

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ ‘যার যার দল তার তার, শ্রমিকরা সব এক কাতার’ শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা গতকাল ২৫শে মার্চ সকাল ১০টায় কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং মৃত ১৮জন শ্রমিকের পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন শিক্ষা প্রতিমন্ত্রী(কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) আলহাজ্ব কাজী কেরামত আলী, এমপি।
সংগঠনের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী এবং পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ।
এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারবৃন্দ, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তারিক কামাল, জেলা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি অরুপ দত্ত হলি, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মুরাদ হাসান মৃধা ও জেলা মাইক্রোবাস-কার মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী টিটনসহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি তার বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার। সে জন্যই আজ দেশে অন্য যে কোন সময়ের তুলনায় সর্বক্ষেত্রে শ্রমিক ভাইদের বিভিন্ন উন্নয়ন সাধিত হয়েছে। অথচ বিএনপি প্রধান বেগম খালেদা জিয়া মুখে শ্রমিকদের সাথে থাকার কথা বললেও বিভিন্ন সময়ে বিভিন্ন অজুহাতে হরতাল অবরোধ দিয়ে জ্বালাও-পোড়াও করে গাড়ীতে পেট্রোল বোমা মেরে আমাদের অনেক শ্রমিক ভাইকে গাড়ী চালাসো ও ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে হত্যা করেছে। কিন্তু আওয়ামী লীগ সরকার জ্বালাও-পোড়াও, হত্যা, সন্ত্রাস, গাড়ীতে পেট্রোল বোমা মারাসহ জঙ্গীবাদ পছন্দ করে না বরং শ্রমিকদের কল্যাণে কাজ করে।
তিনি আরো বলেন, বর্তমানে রাজবাড়ী জেলা শ্রমিক ইউনিয়নে কিছু সমস্যা রয়েছে বলে আমি জানতে পেরেছি। আমি আশা করব, বর্তমানে যারা নেতৃত্বে রয়েছেন তারা আলাপ-আলোচনা ও পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সমস্যার সমাধান করবেন।
বক্তব্য পর্বের শেষে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ১৮জন মৃত সদস্য শ্রমিকের পরিবারের মাঝে ১লক্ষ টাকা করে মোট ১৮টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।
এছাড়াও অতিথিদের বক্তব্য ও আর্থিক অনুদানের চেক বিতরণের পূর্বে সংগঠনের ত্রি-বার্ষিক সাধারণ সভায় আগামী নির্বাচন ও বার্ষিক হিসাব বিবরণীসহ শ্রমিকদের কল্যাণের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!