সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী অফিসার্স ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

॥কবির হোসেনন॥ রাজবাড়ী অফিসার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা গতকাল ৩রা জানুয়ারী সন্ধ্যা ৬টায় ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
অফিসার্স ক্লাবের সভাপতি জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল কাদের শেখ ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী।
বার্ষিক সভার সার্বিক ব্যবস্থাপনাসহ সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নুরমহল আশরাফী। এ সময় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ মানোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবায়েত মোহাম্মদ ফেরদৌস, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক কাজী ফারুক আহম্মেদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আলতাফ হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা গণেশ চন্দ্র মন্ডল, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাসার মিয়া, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ, কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মাহফুজা খাতুন মলিসহ অফিসার্স ক্লাবের সদস্যগণ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্র্রধান অতিথিসহ বক্তাগণ রাজবাড়ী জেলার উন্নয়নের স্বার্থে সম্মিলিতভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি রাজবাড়ী জেলাকে যাতে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহমুক্ত জেলা হিসেবে প্রতিষ্ঠা করা যায় সেই আশাবদ ব্যক্ত করেন। এছাড়াও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে ও তারই নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে জাতির জনকের স্বপ্নের উন্নত বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচয় করিয়ে দেওয়া যায় সেই লক্ষ্যকে সামনে রেখে সকলকে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানের শুরুতে অফিসার্স ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক জিনাত আরা রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও তার সহধর্মিনী রেবেকা সুলতানা, পুলিশ সুপার সালমা বেগম ও পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।
এরপর সংসদ সদস্য ও পৌরসভার মেয়রকে সভাপতির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। তারপর কেক কেটে শুভ নববর্ষ-২০১৭ উদযাপন করা হয়। সভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও পৌরসভার মেয়র মহাম্মদ আলী চৌধুরীকে ক্লাবের আজীবন সদস্য হওয়ার প্রস্তাব দিলে তারা সম্মতি জ্ঞাপন করেন।
সভায় জেলা প্রশাসক জিনাত আরাকে সভাপতি, পুলিশ সুপার সালমা বেগমকে সহ-সভাপতি এবং সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফীকে সাধারণ সম্পাদক করে ২৩সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।
এছাড়াও সভায় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী অফিসার্স ক্লাবের উন্নয়নে ২লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন এবং জেলা প্রশাসক জিনাত আরা ১টি ৩২ ইঞ্চি এলইডি রঙিন টেলিভিশন প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!