শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর ক্ষুদে অ্যাক্রোবেটিক শিল্পীদের প্রদর্শনী উপভোগ করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৯শে মার্চ বিকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যশালায় শিল্পী শাহাবুদ্দিনের একক চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক প্রদর্শনীর আয়োজন করা হয়। চীনে এক বছরের প্রশিক্ষণপ্রাপ্ত রাজবাড়ীর ক্ষুদে অ্যাক্রোবেটিক শিল্পীরা এই প্রদর্শনীতে অংশগ্রহণ করে। প্রধানমন্ত্রী অ্যাক্রোবেটিক প্রদর্শনী দেখে অভিভূত হন এবং প্রদর্শনী শেষে শিশু অ্যাক্রোবেটিক শিল্পীদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন। এ সময় তিনি তাদের খোঁজ-খবর নেন এবং উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশে প্রেরণের ব্যবস্থা করবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!