বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত॥ অবৈধ অস্ত্রধারী ও মাদকের সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশী তৎপরতা বাড়াতে হবে ——– রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গতকাল ১৯শে মার্চ দুপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় কমিটির প্রধান উপদেষ্টা ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এ লক্ষ্যে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদকের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা বাড়াতে হবে। সমাজ থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের নির্মূলে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। শুধু আইন-শৃঙ্খলা কমিটির সভায় আশ্বস্ত করা নয়, এবারে পুলিশের এ্যাকশন দেখতে চাই বলে উল্লেখ করেন এমপি জিল্লুল হাকিম।
তিনি আরো বলেন, আমি আগেও বলেছি এখনও বলছি আইন-শৃঙ্খলা পরিস্থিতি বাহ্যিকভাবে ভালো মনে হলেও ভিতরে অনেক সমস্যা আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের তৎপরতা বাড়ছে। তাই এখন থেকেই অবৈধ অস্ত্র উদ্ধারে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা না হলে এলাকায় নানা বিশৃঙ্খলা সৃষ্টি হবে।
এমপি জিল্লল হাকিম আরো বলেন, হাবাসপুরে অবৈধ বালুর পাহাড় অপসারণ করতে হবে। সেখানে বালু ব্যবসার অন্তরালে মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসা করা হচ্ছে। বালু পরিবহনে ভারী যানবাহন ব্যবহার করা হচ্ছে। অভারলোডিং ট্রাক চলাচলের ফলে ওই সব এলাকার রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হচ্ছে। মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে সামাজিক জনসচেতনতা সৃষ্টি এবং অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের গ্রেফতারে থানা পুলিশকে সহযোগিতা করার জন্য জনপ্রতিনিধিদের দিকনির্দেশনা প্রদান করেন তিনি।
সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ ও মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চাঁদ আলী খান, মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল, হাবাসপুর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপির চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, মৌরাট ইউপির চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুর রব মোনা বিশ্বাস, কলিমহর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল মন্ডল, সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস ও পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর বাদশা প্রমূখ বক্তব্য রাখেন।
ইউপি চেয়ারম্যানগণ স্ব-স্ব এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিবরণ তুলে ধরেন। কলিমহর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল মন্ডল ও সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস রাতের বেলায় এলাকায় সন্ত্রাসী-চাঁদাবাজদের তান্ডবের কথা উল্লেখ করেন। সভায় এসিল্যান্ড ফয়সাল হক, আইন-শৃঙ্খলা কমিটির সদস্য, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!