শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সুস্থ্য হয়ে সিএমএইচ ছাড়লেন অধ্যাপক ড.জাফর ইকবাল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮

বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল সম্পূর্ণ সুস্থ্য হওয়ায় গতকাল ১৪ই মার্চ সকালে ঢাকা সিএমএইচ ত্যাগ করেন। তাঁর চিকিৎসার সাথে সম্পৃক্ত সামরিক বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ সিএমএইচে তাকে বিদায় জানান। হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে আগামী ৭দিনের জন্য সম্পূর্ণ বিশ্রামের উপদেশ প্রদান করেছে।
উল্লেখ্য, অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল গত ৩রা মার্চ দুস্কৃতিকারী কর্তৃক আহত হবার পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নেয়া হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে ঐদিনই তাঁকে ঢাকা সিএমইচ-এ হেলিকপ্টার যোগে স্থানান্তর করা হয়। এখানে আনার পর সংশ্লিষ্ট সকল বিশেষজ্ঞ চিকিৎসক তাঁকে পরীক্ষা-নিরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেন। তাৎক্ষণিকভাবে একটি বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয় এবং উক্ত বোর্ড তাঁর চিকিৎসা কার্যক্রম নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!