শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী ও পথসভা

  • আপডেট সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ “অদম্য বাংলাদেশ” শীর্ষক শ্লোগানকে সামনে রেখে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে গতকাল ৭ই ডিসেম্বর সকালে রাজবাড়ীতে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিঃ (ওজোপাডিকো) ও পল্লী বিদ্যুৎ সমিতির যৌথ আয়োজনে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের আম্রকানন চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে ফিরে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।
র‌্যালী ও পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশসক জিনাত আরা।
রাজবাড়ী ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী পরিতোষ চন্দ্র সরকারের সভাপতিত্বে পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আলতাফ হোসেন। এ সময় ওজোপাডিকো’র সহকারী প্রকৌশলী শেখ সাইফুদ্দিনসহ ওজোপাডিকো ও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। বক্তাগণ দেশের বর্তমান বিদ্যুৎ অবস্থাসহ ভবিষতে বিদ্যুতের কিভাবে আরো উন্নয়ন ঘটানো যায় সে বিষয়ে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!