সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার আয়োজনে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ৭ মার্চ, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী পৌরসভার আয়োজনে শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। গতকাল ৬ই মার্চ সকালে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন শিক্ষা প্রতিমন্ত্রী (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি।
রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মোঃ শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি,বিপিএম-সেবা এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলীসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নাই। প্রতিষ্ঠান প্রধানদের নেতৃত্ব ভালো হলে প্রশাসনের গতি বৃদ্ধি পায়।
নতুন পুলিশ সুপারের উদ্দেশ্যে তিনি বলেন, রাজবাড়ীতে মাদক একটি বড় সমস্যা। এটাকে দক্ষতার সাথে মোকাবেলা করতে হবে। রাজবাড়ীকে মাদকমুক্ত করার লক্ষ্যে পৌরসভাকে সাথে নিয়ে একটি শিশু পার্ক এবং ভালো মানের অডিটোরিয়াম নির্মাণ করা হবে।
অতিথিদের বক্তব্যের শেষে ২ ও ৭নং ওয়ার্ডের মধ্যকার উদ্বোধনী খেলায় ৭নং ওয়ার্ডকে হারিয়ে ২নং ওয়ার্ড জয়লাভ করে।
উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি দল ৩টি গ্রুপে (এ, বি ও সি) বিভক্ত হয়ে টি-টুয়েন্টি ফরমেটের এই ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। পরবর্তীতে পয়েন্টের ভিত্তিতে ৩টি গ্রুপের শীর্ষ ৩টি দলের সঙ্গে রানরেটের ভিত্তিতে নির্বাচিত ডি গ্রুপের মধ্যে ১৮ ও ১৯শে মার্চ ২টি সেমিফাইনাল এবং ২১শে মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!