শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা বারের এসোসিয়েশনের উদ্যোগে শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের উদ্যোগে গতকাল ৫ই মার্চ বেলা সাড়ে ১১টায় শিক্ষা প্রতিমন্ত্রী (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
জেলা বার এসোসিয়েশন প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, জেলা বার এসোসিয়েশনের সম্পাদক এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সাবেক সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সাবেক সভাপতি এডঃ মোসলেম উদ্দিন খান, পিপি এডঃ উজির আলী শেখ, জিপি এডঃ আনোয়ার হোসেন, এডঃ দেবাহুতি চক্রবর্তী প্রমুখ। সভায় আয়োজন করা হয়। জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন সভাপতিত্ব করেন।
প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপি বলেন, আমি আপনাদের ভালবাসায় সিক্ত একজন মানুষ। আজ আমাকে যে সংবর্ধনা প্রদান করা হলো তাতে আমি অভিভূত। জেলা বারের এই ভালোবাসা আমি চিরদিন মনে রাখবো। স্বাধীনতার পরে রাজবাড়ী থেকে আমাকে প্রথম মন্ত্রীত্ব দেয়ায় প্রধানমন্ত্রীর কাছে রাজবাড়ীবাসীর আবেগাপ্লুত হওয়ার বিষয়টি তুলে ধরে তাকে রাজবাড়ীতে আসার আমন্ত্রণ জানিয়েছি। তিনি সময় করে রাজবাড়ীতে আসবেন বলে আমাকে জানিয়েছেন।
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে আলহাজ্ব কাজী কেরামত আলী আরো বলেন, বাংলাদেশে কোনদিন জঙ্গীবাদের ঠাঁই হবে না। বর্তমান সরকার সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জোরালো অবস্থান নিয়ে বিশ্ববাসীর সুনাম অর্জন করেছে। তিনি আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় রাজবাড়ী জেলা বারের আইনজীবীদের ভূমিকা রাখার আহবান জানান।
তিনি বলেন, কারিগরি শিক্ষার প্রসারে সরকার কাজ করে যাচ্ছে। পর্যায়ক্রমে দেশের প্রতিটি বিদ্যালয়ে কারিগরি শিক্ষা চালুর ব্যবস্থা গ্রহণ করা হবে। কারিগরি শিক্ষার মাধ্যমে দেশের বেকার সমস্যা দূর করা হবে। এ সময় তিনি জেলা বার এসোসিয়েশনের ভবন সংস্কারের জন্য ৫লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে অতিথিগণ, জেলা জজশীপ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকবৃন্দ এবং আইনজীবীগণ জেলা বার এসোসিয়েশনের মধ্যাহ্নভোজে অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!