শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আবোল-তাবোলের রজত জয়ন্তী উৎসবের দ্বিতীয় দিনে শোভাযাত্রাসহ বিভিন্ন অনুষ্ঠান

  • আপডেট সময় শনিবার, ৩ মার্চ, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শিশু সংগঠন আবোল-তাবোল ২৫বছর পূর্তি উপলক্ষে ‘তুমি যাবে ভাই, যাবে মোর সাথে’ শ্লোগানকে সামনে রেখে ৩দিনব্যাপী রজতজয়ন্তী উৎসবের ২য় দিনে গতকাল ২রা মার্চ বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ১০টায় সংগঠনের নিজস্ব কার্যালয় প্রাঙ্গন থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়ক দিয়ে জেলা প্রশাসকের কার্যালয় প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
বিশিষ্ট অভিনেতা খায়রুল আলম সবুজ, এডঃ দেবাহুতি চক্রবর্তী, এডঃ শফিকুল আজম মামুন ও মুনিরুল হক মুনিরসহ আবোল-তাবোলের সদস্যরা রঙ-বেরঙের মুখোশসহ বর্ণিল সাজে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।
এরপর বিকাল ৫টায় সংগঠনের শিশু শিল্পীদের অংশগ্রহণে একক ও দলীয় সংগীত পরিবেশনা করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় সংগঠনের সহ-সভাপতি ওয়ালিউল হাসান মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভাসহ প্রখ্যাত প্রকৌশলী, শিল্প-সাহিত্যপ্রেমী ও সমাজ সেবক প্রকৌশলী একেএম রফিক উদ্দিনকে সংর্বধনা প্রদান করা হয়। সবশেষে আমন্ত্রিত শিল্পী ও সংগঠনের সাবেক শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, আবোল-তাবোলের ২৫বছর পূর্তি উপলক্ষে ৩দিনব্যাপী রজত জয়ন্তী উৎসবের ১ম দিনে ১লা মার্চ বিকাল ৫টায় উদ্বোধন অনুষ্ঠান, বিভিন্ন সংগঠনের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভাসহ অভিনেতা ও নাট্য ব্যক্তিত্ব খায়রুল আলম টুটুল চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়। শেষ দিনে আজ ৩রা মার্চ বিকাল ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও নবীন-প্রবীণ আবোল-তাবোলের সমন্বয়ে পরিবেশনা, আলোচনা সভা, চিত্রনায়িকা রোজিনাকে সংবর্ধনা এবং সমাপনী অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!