মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

  • আপডেট সময় শুক্রবার, ২ মার্চ, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১লা মার্চ গভীর শ্রদ্ধার সঙ্গে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত হয়েছে। সকালে পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা’র নেতৃত্বে পুলিশ লাইন্সের শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলী অর্পন করে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করাসহ তাদের আত্মার শান্তির জন্য দোয়া করা হয়। এরপর পুলিশ লাইন্সের ড্রিলশেডে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান।
আলোচনা সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় পুলিশ বাহিনীই প্রথম প্রতিরোধ গড়ে তোলে। তারাই সবার আগে আত্মত্যাগ করে। তাদের সেই অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ করে।
তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের পরিবারের কেউ যদি কোন কারণে পুলিশের সহায়তা চান তাহলে যতেœর সাথে শুনে ব্যবস্থা গ্রহণ করতে হবে।
বক্তব্যের শেষে পুলিশ সুপার বিভিন্ন জেলায় কর্মরত অবস্থায় মৃত্যুবরণকারী ৫জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ফুলের তোড়া এবং সম্মাননা ক্রেস্ট তুলে দেন। মাগুরা জেলায় কর্মরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ কনস্টেবল আবু জাফর ইকবাল, বান্দরবান পার্বত্য জেলায় কর্মরত থাকা অবস্থায় মৃত্যুবরণকারী কনস্টেবল বাচ্চু আলম, মানিকগঞ্জ জেলায় কর্মরত থাকা অবস্থায় মৃত্যুবরণকারী কনস্টেবল মমিনুল ইসলাম, রাঙ্গামাটি পার্বত্য জেলায় কর্মরত থাকা অবস্থায় মৃত্যুবরণকারী আব্দুল করিম মোল্যা এবং ফরিদপুর জেলায় কর্মরত থাকা অবস্থায় মৃত্যুবরণকারী কনস্টেবল আবু তালেবের পরিবারের সদস্যরা সম্মাননা গ্রহণ করেন।
এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার(ক্রাইম) মোঃ আছাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মীর্জা আবুল কালাম আজাদ ও সদর থানার পরিদর্শক(তদন্ত) আবুল কালাম আজাদসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!