বুধবার, ০১ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক সিরাজুল আলম ভূইয়ার ইন্তেকাল॥দাফন সম্পন্ন

  • আপডেট সময় শুক্রবার, ২ মার্চ, ২০১৮

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি এবং জেলার প্রথম বলাকা ষ্টুডিও মালিক মোঃ সিরাজুল আলম ভূইয়া(৮০) গত ২৮শে ফেব্রুয়ারী দিনগত রাত পৌনে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
গতকাল ১লা মার্চ দুপুর আড়াইটায় রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের তার জন্মস্থান বড়লক্ষীপুর গ্রামের বড়লক্ষীপুর উত্তরপাড়া জামে মসজিদে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযাতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।
নামাজে জানাযার পূর্বে জেলা প্রশাসক মোঃ শওকত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সাবেক সভাপতি এটিএম রফিক উদ্দিন, আবু মুসা বিশ^াস, সাবেক সাধারণ সম্পাদক এম.দেলোয়ার হোসেন, জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল কুদ্দুস বাবু ও মরহুমের পুত্র মোঃ শাহীন ভূঁইয়া বক্তব্য রাখেন।
জানাযা শেষে তার মরদেহ রাজবাড়ী প্রেসক্লাবে আনা হয়। সেখানে তার মরদেহে পুষ্প্যমাল্য অর্পণ করে তাকে শেষ শ্রদ্ধা জানান রাজবাড়ী প্রেসক্লাব এবং রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।
রাজবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহ-সভাপতি এম.মনিরুজ্জামান, সাবেক সভাপতি এটিএম রফিক উদ্দিন, আবু মুসা বিশ^াস, সাবেক সাধারণ সম্পাদক এম.দেলোয়ার হোসেন, সহ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, মুহাম্মদ শহিদুল ইসলাম হিরণ, কোষাধ্যক্ষ মোঃ মতিউর রহমান, সদস্য কাজী আব্দুল কুদ্দুস বাবু, আবুল কালাম, নূরে আলম সিদ্দিকী হক ও মোঃ সাজিদ হোসেন পুষ্প্যমাল্য অর্পণ করেন।
রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সহ-সভাপতি আসহাবুল ইয়ামিন রয়েন, সাধারণ সম্পাদক শিহাবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ, সদস্য আশিকুর রহমান, চঞ্চল সরদার, তন্ময় বিশ^াস প্রমুখ পুষ্প্যমাল্য অর্পন করেন। এছাড়াও ডিবিসি টেলিভিশনের পক্ষে রাজবাড়ী প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস ফুলেল শ্রদ্ধা জানান। শ্রদ্ধাঞ্জলী অর্পন শেষে তার মরদেহ শহরের ভবানীপুর কবরস্থানে নিয়ে দাফন সম্পন্ন করা হয়।
পরিবারের সদস্যরা জানান, মোঃ সিরাজুল আলম ভূইয়া বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত কারণসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। গত ২৮শে ফেব্রুয়ারী সন্ধ্যায় তিনি জ্বর ও শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভতির পূর্বেই গতকাল ১লা মার্চ ভোর পৌনে ৪টায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫পুত্র ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রাজবাড়ীর সিনিয়র সাংবাদিক এম.দেলোয়ার হোসেন জানান, মোঃ সিরাজুল আলম ভূইয়া আশির দশকের শুরুতে দৈনিক কৃষাণ পত্রিকায় লেখালেখির মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি দৈনিক মিল্লাত, দৈনিক আজাদ, দৈনিক জনতা ও সর্বশেষ দৈনিক গণজাগরণ পত্রিকায় রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন।
রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি ও প্রবীণ সাংবাদিক মোঃ সিরাজুল আলম ভূইয়ার মৃত্যুতে প্রেসক্লাবের সভাপতি গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
প্রবীণ সাংবাদিক সিরাজুল আলম ভূইয়ার মৃত্যুতে রাজবাড়ী জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!