শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শহীদ খবিরুজ্জামান স্কুলের অফিস কক্ষে নাশকতা

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে আবারও নাশকতার ঘটনা ঘটেছে।
গত ২রা জানুয়ারী রাতে বিদ্যালয়ের অফিস কক্ষে তালা ভেঙ্গে অফিসের কাগজপত্রে আগুন দিয়ে পুড়িয়ে ক্ষতিসাধন করা হয়েছে। তবে কারা এই নাশকতামূলক কাজের সাথে জড়িত তা উদঘাটন করা সম্ভব হয়নি।
বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা এনামুল হক জানান, গত সোমবার গভীর রাতে কে বা কাহারা বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙ্গে অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্রে আগুণ লাগিয়ে পুড়িয়ে দেয়।
প্রধান শিক্ষক আব্দুল জলিল জানান, নাশকতা করে বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ ফাইল, কাগজপত্র ও আসবাবপত্র পুড়িয়ে নষ্ট করা হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩লাখ টাকা হবে বলে জানান তিনি।
জানাযায়, এর আগেও একাধিকবার বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে। বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের খুব নিকটেই বাহাদুরপুর পুলিশ তদন্ত কেন্দ্র। তাছাড়া বিদ্যালয়ে নৈশ প্রহরীও রয়েছে। পূর্বে তালা ভেঙ্গে অফিস কক্ষের গুরুত্বপূর্ণ কাগজ ও ফাইলপত্র তছনছ এবং কম্পিউটার চুরির ঘটনায় কোনো প্রতিকার না হওয়া এবং নতুন বছরের শুরুতেই অফিস কক্ষে আবারও নাশকতার ঘটনায় জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!