শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বারিধারা স্কলার্স ইনস্টিটিউশনে আন্তঃ হাউজ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮

বারিধারা স্কলার্স ইনস্টিটিউশন (বিএসআই)-এর আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০১৮ গতকাল ১৭ই ফেব্রুয়ারী ঢাকা সেনানিবাসস্থ মিলিটারী উইং প্রশিক্ষণ মাঠ সিওডি’তে অনুষ্ঠিত হয়েছে ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা সেনানিবাসের সেন্ট্রাল অর্ডন্যান্স ডিপো(সিওডি) এর কমান্ড্যান্ট এবং বিএসআই’র গভর্ণিং বডির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ মোজাম্মেল হক ও বিশেষ অতিথি ছিলেন তাঁর সহধর্মিনী মোসাঃ রওশন আরা খন্দকার।
প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ মোজাম্মেল হক এবং প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃ কর্ণেল(অবঃ) মোঃ জি.আর. জাহাঙ্গীর তাদের প্রদত্ত বক্তব্যে খেলাধুলার গুরুত্ব ও ছাত্র-ছাত্রীদের চরিত্র গঠনে খেলাধুলার প্রয়োজনীয়তার উপর আলোকপাত করেন। উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠিত বিভিন্ন ইভেন্ট শেষে বিএসআই শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শিত হয় ।
এছাড়াও অনুষ্ঠানে বিএসআই-এ অধ্যয়নরত শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবকগণ ও ঢাকা সেনানিবাসের বিভিন্ন সামরিক ও বেসামরিক উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!