মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কাজী ইরাদত আলী স্পোর্টিং ক্লাবের আয়োজনে সূর্যনগরের ক্রিকেট টুর্নামেন্টে টুকু মিজি একাদশ চ্যাম্পিয়ন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কাজী ইরাদত আলী স্পোর্টিং ক্লাব কর্তৃক সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ গতকাল ১৪ই ফেব্রুয়ারী বিকেলে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উপভোগ করেন ও পুরস্কার বিতরণ করেন মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ড.এম.এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমিন উদ্দিন আহম্মেদ টুকু।
মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ আজম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোতালেব হোসেন এবং মিজানপুর ইউনিয়ন(পশ্চিমাঞ্চল) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ বিশ্বাস।
আরো বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদুর রহমান জয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠু।
এ সময় বিশেষ অতিথি হিসেবে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোনাই মন্ডল, মিজানপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মোঃ রফিকুল ইসলাম মিন্টু ও ৪নং ওয়ার্ডের সদস্য মোঃ দেলোয়ার হোসেন সরদার, অন্যান্যের মধ্যে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নিয়ামত আলী মোল্লা, জেলা ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম রুবেল, মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রুবেল মন্ডল, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মোঃ রাকিব হোসেন, স্থানীয় যুবলীগ নেতা মোঃ রাসেল, সাখাওয়াত হোসেন, মোঃ মোশতাক, স্থানীয় ছাত্রলীগ নেতা শওকত রেজা নয়ন, এ্যানী, পিয়াস, সমিক, রাকিব, মিরাজ, সজীব, শরীফ, শান্ত, আরিফ, মজনু, শুভ, ফয়সাল, আশিক, তারা, অপু, বাঁধন, রিফাত, পান্থ, রাতুল, রনি, রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ড.এম.এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমিন উদ্দিন আহম্মেদ টুকু বলেন, শরীর ও মন সুস্থ্য রাখতে হলে লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করার দরকার। খেলাধুলা মাদক থেকে দূরে থাকতে ভূমিকা রাখে। এ জন্য মাদক থেকে যুবসমাজকে বাঁচাতে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করতে হবে।
তিনি বিজয়ী দলের খেলোয়াড়দের পাশাপাশি টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলের খেলোয়াড়দের ধন্যবাদ জানান এবং তার পক্ষ থেকে খেলাধুলার ব্যাপারে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। এ ছাড়াও তিনি এই টুর্নামেন্ট আয়োজনের জন্য কাজী ইরাদত আলী স্পোর্টিং ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে তাদেরকে এ ধরনের টুর্নামেন্টসহ দেশী খেলাধুলা আয়োজনের আহ্বান জানান।
ফাইনাল খেলায় সূর্যনগর টুকু মিজি ক্রিকেট একাদশ চরনারায়ণপুর স্লুুইচগেট ক্রিকেট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। টুকু মিজি ক্রিকেট একাদশের খেলোয়াড় সেলিম ফাইনালের ম্যান অব ম্যাচ এবং একই দলের সজীব টুর্নামেন্টের সেরা বোলার ও রাহাত সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!