মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহরের বিনোদপুরে মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা

  • আপডেট সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডবাসীর আয়োজনে শহরের বিনোদপুর পুরাতন পাওয়ার হাউজ এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী কর্মকান্ড নিয়ে মতবিনিময় সভা গতকাল ৭ই ডিসেম্বর বিকেলে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।
পাওয়ার হাউজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আশরাফ আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে রাখেন সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া, সদর উপজেলা কমিউনিটি পুলিশং ফোরামের সাধারণ সম্পাদক ডাঃ আব্দুর রহিম মোল্ল¬া, পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ সুজন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিসেস ফারজানা আলম ডেইজি বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম বলেন, মাদক হচ্ছে সামাজিক একটি ব্যাধি। এটি এইডস-এর মত ভয়াবহ। এটি আপনাকে, আপনার সন্তানকে ও সমাজকে ধ্বংস করে দিতে পারে। এজন্য দরকার সামাজিক আন্দোলন। স্বাধীন দেশে উন্নয়নের বড় বাঁধা হচ্ছে মাদক। তাই মাদকমুক্ত সমাজ গড়তে হলে সবাইকে এগিয়ে আসতে হবে। পুলিশকে সহযোগিতা করতে হবে।
তিনি রাজবাড়ী পৌরসভার মধ্যে ৩নং ওয়ার্ডকে মাদকের জোন হিসেবে আখ্যায়িত করে বলেন, কতিপয় লোক এই মাদক কেনাবেচা করছে। এখানে আবার এখন নকল মাদকও বিক্রি হচ্ছে। লোকোসেড এলাকায় অভিযান চলছে। লোকোসেড এলাকায় যাদের কাছে মাদক ও অস্ত্র আছে তাদের ধরা হবে। কেউ পার পাবে না।
তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন, এই এলাকায় যারা মাদকের সাথে আছো। তারা সেখান থেকে চলে আসো। তোমরা থানায় এসে ওয়াদা করো আমরা আর মাদক ব্যবসা করবো না। তাহলে আমরা তোমাদের ভাল হওয়ার সুযোগ দেবো। আমরা ৩নং ওয়ার্ডকে মাদকমুক্ত করে সুন্দর একটি ওয়ার্ড গড়তে চাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!