সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত দুই বিক্রেতার কারাদন্ড॥১জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ীতে মাদক বিরোধী টাস্কর্ফোস টিমের অভিযানে ৫০পিচ ইয়াবাসহ গ্রেফতারকৃত দুই মাদক বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
গত ১১ই ফেব্রুয়ারী সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম ও সাদিয়া শাহনাজ খানম এ দন্ডাদেশ দেন।
দন্ডপ্রাপ্ত হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের মৃত আজগর আলী মন্ডলের ছেলে মাসুদ রানা (৩৫) ও চরলক্ষীপুর নতুন বাজার এলাকার সামাদ শেখের ছেলে রহিম শেখ(২৩)। এদের মধ্যে মাসুদকে ৯মাসের ও রহিমকে ৬ মাসের বিনাশ্রম করাদন্ড দেয়া হয়।
রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, গত ১১ই ফেব্রুয়ারী বিকেলে মাদক বিরোধী টাস্কর্ফোস টিমের অভিযানে শহরের ভবানীপুরে একটি পুকুর চালা থেকে ৪০পিচ ইয়াবাসহ মাসুদকে ও চরলক্ষীপুর থেকে ১০পিচ ইয়াবাসহ রহিমকে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যার দিকে টাস্কফোর্স টিমের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুল ইসলাম ও সাদিয়া শাহনাজ খানম ভ্রাম্যমান আদালত গঠন করে মাসুদকে ৯মাসের ও রহিমকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এরপর টাস্কফোর্স টিমের অপর অভিযানে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম এলাকা থেকে ৫ বোতল ফেনসিডিলসহ মহিম উল ইসলাম ওরফে রুবেল নামের আরো এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। সে শহরের ১নং বেড়াডাঙ্গার নুরুল ইসলামের ছেলে।
এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মাদক আইনে মামলা করা হয়। গতকাল ১২ই ফেব্রুয়ারী আদালতের মাধ্যমে রুবেলকে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!