রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ৬ষ্ঠ আরডিএ বিতর্ক উৎসবের সমাপনী॥পুরস্কার বিতরণ

  • আপডেট সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন (আরডিএ)’র আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ২দিনব্যাপী ৬ষ্ঠ আরডিএ বিতর্ক উৎসবের সমাপনী ও পুরস্কার বিতরণ গতকাল ১০ই ফেব্রুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।
আরডিএ’র সভাপতি মেজবাহ-উল-করিম রিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা বিভাগের সাবেক অধ্যাপক মনসুর-উল-করিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মোঃ কেরামত আলী ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ, বিজ্ঞান চেতনা ক্লাবের সভাপতি মোঃ মহিতুজ্জামান বেলাল, ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং অর্গানাইজেশনের সভাপতি মুশফিক সালেহীন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আরডিএ’র সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন।
এ সময় বিতর্ক উৎসবে অংশগ্রহণকারী রাজবাড়ী জেলাসহ ঢাকা, ফরিদপুর ও কুষ্টিয়া জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিতার্কিক দলের সদস্য ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। অতিথিদের বক্তব্যের শেষে বিতর্ক ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। দলগত প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে ফরিদপুর জেলা স্কুল চ্যাম্পিয়ন ও রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় রানার্স আপ এবং কলেজ পর্যায়ে ঢাকার বিএএফ শাহীন কলেজ চ্যাম্পিয়ন ও রাজবাড়ী সরকারী কলেজ রানার্স আপ হয়।
এ ছাড়াও ৬ষ্ঠ শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের একক বিতর্ক ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণের পূর্বে রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন (আরডিএ)’র কমিটি ভেঙ্গে দিয়ে মেজবাহ-উল-করিম রিন্টুকে পুনরায় সভাপতি ও মোঃ মোফাজ্জেল হক তন্ময়কে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!