বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এমপি জিল্লুল হাকিমের মতবিনিময় সভা

  • আপডেট সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮

॥জুলফিকার আলী॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
গতকাল ১০ই ফেব্রুয়ারী বিকেল ৫টায় কালুখালী উপজেলা প্রেসক্লাবে সভাপতি মোঃ জুলফিকার আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।
তিনি প্রেসক্লাবের উন্নয়নের জন্য সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, এই সরকারের আমলে প্রেসক্লাবসহ সকল প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হয়েছে এবং আগামীতে আরও বেশি উন্নয়ন হবে। এজন্য সকলকে বর্তমান সরকারের প্রতি আস্থাশীল হতে হবে।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শাহ আজিজ, সহ-সভাপতি মোঃ ফজলুল হক, নির্বাহী সদস্য খোন্দকার আনিছুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ, কালুখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জাম মবি চৌধুরী, যুগ্ম-আহ্বায়ক রাকিবুল ইসলাম লাবু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন ও ছাত্রলীগ নেতা রিপন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি জিল্লুল হাকিমকে ফুলেল শুভেচ্ছা জানানোসহ ক্রেস্ট ও সম্মাননা পত্র প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!